1:42 pm - Monday January 22, 2018

ছেলেকে নায়ক বানাতে এ কি করলেন শ্রাবন্তী!

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর একমাত্র ছেলেসন্তানের নাম অভিমুন্য ওরফে ঝিনুক। যার বয়স এখন বয়স ১২ চলছে। ছেলে বড় হয়ে কী করবেন, এমন চিন্তা এরই মধ্যে শ্রাবন্তীকে ভাবাচ্ছে।কলকাতার একটি ম্যাগাজিনের সাক্ষাৎকারে ছেলে ঝিনুকের ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন শ্রাবন্তী। জানিয়েছেন, মা হিসেবে ছেলেকে কীভাবে দেখতে চান।

সম্প্রতি যিশু সেনগুপ্ত ও তার মেয়ে সারার সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছেন শ্রাবন্তী। মিষ্টি হাসি দিয়ে ‘জোশ’ ছবির নায়িকা ওই সাক্ষাতকারে বলেন, এই তো আমি আজ যিশুদার সঙ্গে কাজ করছি। কয়েক বছর পর হয়তো ঝিনুক আর সারা সিনেমা করবে। আর আমি গম্ভীর মুখে ইন্টারভিউ দেব, ওদের নিয়ে।

শ্রাবন্তী বলেন, মাত্র ১২ বছর বয়সেই পাঁচ ফুট দশ ইঞ্চি উচ্চতা ঝিনুকের! কী যে হবে। আমার ছেলে ভবিষ্যতে নায়ক হতে পারে। আমার ইচ্ছে ঝিনুক নায়ক হবে। তবে এমন উচ্চতা নিয়ে নায়িকা পাবে কী করে কে জানে?

২০০৩ সালে চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিবের সঙ্গে পরে ছাড়াছাড়ি হয়ে গেলেও একমাত্র সন্তান অভিমন্যু চ্যাটার্জী ওরফে ঝিনুককে নিজের সঙ্গেই রেখে দেন তিনি। এরপর গত বছর কৃষ্ণ ভ্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। চলতি বছর শ্রাবন্তীর সেই সংসারও ভেঙে যায়।

গত বছর শাকিব খানের বিপরীতে ‘শিকারি’ ছবিতে অভিনয় করেন শ্রাবন্তী। যৌথ প্রযোজনার এই ছবিটি দুই বাংলা ভালো ব্যবসা করেছে। সম্প্রতি শাকিবের বিপরীতে বয়ফ্রেন্ড নামে নতুম আরেকটি ছবি করতে যাচ্ছেন তিনি।

এ ছাড়া শ্রাবন্তীর হাতে ‌নবজীবন বীমা কোম্পানি, বীরপুরুষ ও জিও পাগলা নামে আরও বেশ কয়েকটি ছবি রয়েছে বলে জানা গেছে।

Filed in: বিনোদন

Comments are closed.

[X]